Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

রংপুর-৩ আসনে আ’লীগের মনোনয়নপত্র বিক্রি শুরু সোমবার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ৭:১৬ পিএম

জাতীয় সংসদের রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের কাছে আগামী ০২ সেপ্টেম্বর (সোমবার) থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু হবে। যা চলবে ০৩ ও ০৪ সেপ্টেম্বর (মঙ্গলবার ও বুধবার) পর্যন্ত।

রোববার (০১ সেপ্টেম্বর) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ০২, ০৩ ও ০৪ সেপ্টেম্বর এই তিন দিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করা যাবে। পরবর্তীতে আগামী ০৫ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকেল ৫টার মধ্যে মনোনয়নের জন্য আবেদনপত্র একই স্থানে জমা দিতে হবে।

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের মৃত্যুতে জাতীয় সংসদের রংপুর-৩ আসনটি শূন্য হয়। আগামী ৫ অক্টোবর এই আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। রোববারই নির্বাচন কমিশন রংপুর-৩ আসনের উপ-নির্বাচনের এ দিন ঘোষণা করে।

এদিকে আগামী মঙ্গলবার আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা আহ্বান করা হয়েছে। ওইদিন বিকেল ৫টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকণ্ডলীর এ সভা অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সভায় সংশ্লিষ্ট সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপনির্বাচন

৬ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ