Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

ঢামেকে শিশুর গলার চেইন ছিনতাই

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে বাবা-মার সঙ্গে চিকিৎসা করাতে এসে ছিনতাইকারীর কবলে পড়ে গলার সোনার চেইন খুইয়েছে ৪ বছরের শিশু আদিবা। গতকাল রোববার সকালে ঢামেকের জরুরি বিভাগের পুলিশ বক্সের সামনে এ ঘটনা ঘটে। পরে চেইন ছিনতাই করে পালিয়ে যাচ্ছে এ সন্দেহে রিফাত বাবু (৩০) নামের একজনকে ধরে পুলিশে সোর্পদ করা হলেও উদ্ধার হয়নি চেইনটি।

শিশুটির মা মনিরা সুলতানা জানান, তাদের বাড়ি মানিকগঞ্জের সিংগাইর উপজেলায়। তার স্বামীর নাম ইউনুস আলী। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আসেন চিকিৎসার জন্য। সকাল সাড়ে ১১টার দিকে হাসপাতালের জরুরি বিভাগের পুলিশ ক্যাম্পের সামনে এক ছিনতাইকারী তার মেয়ের গলায় থাকা চেইন ছিনতাই করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় আশেপাশের লোকজন ওই ছিনতাইকারীকে ধরে পুলিশের হাতে তুলে দেয়।

তিনি আরো বলেন, ত্বকে সমস্যার কারণে আদিবাকে চিকিৎসা করাতে হাসপাতালে নিয়ে আসেন। গত এক বছর আগে তাকে চেইনটি উপহার দিয়েছিল তার নানু। ঘটনার সময় আমি আমার মেয়ের হাত ধরে রেখেছিলাম। দিন দুপুরে হাসপাতালের মতো এলাকায় এ ঘটনাটি ঘটলো। মায়ের সামনেই সন্তানের কোনো নিরাপত্তা নেই বলে তিনি মন্তব্য করেন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, ওই ছিনতাইকারীকে শাহবাগ থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই

২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ