Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

কাশ্মীরি জনগণের ন্যায্য অধিকার ফিরে পেতে এগিয়ে আসতে হবে -সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম


 কাশ্মির ইস্যু নিয়ে পাক-ভারত মধ্যকার রণপ্রস্তুতি ক্রমশ উপমহাদেশ জুড়েই উত্তাপ ছড়িয়ে পড়ার আশঙ্কা ব্যক্ত করে দূরদর্শী কূটনৈতিক তৎপরতায় কাশ্মিরি জনগণের সাংবিধানিক ন্যায্য অধিকার ফিরে পেতে বাংলাদেশের বলিষ্ঠ ভূমিকায় এগিয়ে আসা উচিত বলে মন্তব্য করেছেন ইসলামিক ফ্রন্টের চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার উদ্যোগে গতকাল (রোববার) মইজ্জ্যারটেক টোল প্লাজার পার্শ্বস্থ একটি কনভেনশন সেন্টারে দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিরোধে জনমত গঠনের লক্ষ্যে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
ইসলামিক ফ্রন্ট দক্ষিণ জেলা সভাপতি স ম হামেদ হোসাইনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন ইসলামিক ফ্রন্টের ভাইস চেয়ারম্যান এডভোকেট এম আবু নাছের তালুকদার, আল্লামা কাজী জসিম উদ্দীন, সিনিয়র যুগ্ম মহাসচিব এম. সোলায়মান ফরিদ, যুগ্ম মহাসচিব অধ্যক্ষ আল্লামা কাজী আনোয়ারুল ইসলাম খান, যুগ্ম মহাসচিব আলহাজ্ব এস.এম.সিরাজ উদ্দীন তৈয়বী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ