Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউএনডিপির অনুদানে দরিদ্রদের অবস্থার পরিবর্তন হবে -কর্মশালায় মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম | আপডেট : ১২:০৫ এএম, ২ সেপ্টেম্বর, ২০১৯

প্রান্তিক জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়নে শিক্ষা, ব্যবসা ও দক্ষতা উন্নয়নে ইউএনডিপি’র আর্থিক অনুদান সঠিকখাতে ব্যবহারে ওপর গুরুত্বারোপ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, এ অনুদান উপকারভোগীদের মধ্যে স্বচ্ছলতা আনবে। দরিদ্র জনগোষ্ঠীর আর্থ-সামাজিক অবস্থার পরিবর্তন হবে।

গতকাল (রোববার) সিটি কর্পোরেশন কনফারেন্স হলে সিটি কনটেক্সট অ্যান্ড আরবান পোভার্টি প্রোফাইল (ইউপিপি) শেয়ারিং শীর্যক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মেয়র অনুদানের টাকা যথাযথ ব্যবহার করছে কিনা তা তদারকির জন্য কাউন্সিলর এবং সিডিসি কর্মকর্তাদের প্রতি আহŸান জানান।

কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দোহার সভাপতিত্বে কর্মশালায় উপস্থিত ছিলেন প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের টাউন ম্যানেজার মোহাম্মদ সরোয়ার খান, চসিক কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরী, মো. ইসমাইল বালী, হাজী জয়নাল আবেদীন, মো. মোরশেদ আলম, নাজমুল হক উিউক, চসিক প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম, সিটি মেয়রের একান্ত সচিব আবুল হাশেম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ