Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ১০ মামলার আসামি নিহত

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ১০:৩৭ এএম

ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম খলিল (৩৭)।

গোয়েন্দা পুলিশের দাবি, নিহত খলিল আন্তঃজেলা অটোচোর চক্রের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে ৮টি অটোরিকশা চুরি মামলাসহ ১০টি মামলা রয়েছে। খলিল জামালপুর সদর উপজেলার দাপুনিয়া গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে। খলিল ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার বাকচালা এলাকায় বসবাস করতেন।

রোববার রাত সোয়া ১টার দিকে ময়মনসিংহ শহরের বাদেকল্পা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহ শহরের বাদেকল্পা এলাকায় আন্তঃজেলা চোরচক্রের সদস্যরা চোরাই অটোরিকশা কেনাবেচা করছে এমন গোপন সংবাদ পাওয়া যায়।

এর ভিত্তিতে রাত সোয়া ১টার দিকে সেখানে অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে চোরচক্রের সদস্যরা গুলি করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে চোরচক্রের সদস্যরা পালিয়ে যায়।

এ সময় গুলিবিদ্ধ অবস্থায় খলিলকে পাওয়া যায়। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে দায়িত্বরত চিকিৎসক খলিলকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ