Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এলিজাবেথ ব্যাঙ্কস যে জন্য ‘পিচ পারফেক্ট থ্রি’ ছাড়লেন

প্রকাশের সময় : ১২ জুন, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী-নির্মাতা এলিজাবেথ ব্যাঙ্কস শুধু মাত্র তার সন্তানদের প্রতি দায়িত্ব পালন করার জন্য ‘পিচ পারফেক্ট থ্রি’ চলচ্চিত্রটির পরিচালনার দায়িত্ব গ্রহণ করেননি। ৪২ বছর বয়সী অভিনেত্রীটি গত সপ্তাহে ঘোষণা দেন তিনি আর চলচ্চিত্রটির পরিচালনায় থাকছেন না। তিনি সিরিজের দ্বিতীয় পর্বটি পরিচালনা করেছেন এবং পরের পর্বটিও তার করার কথা ছিল।
“ব্যাপারটি সময়ের। পরিচালনার সময় আমরা দায়বদ্ধ হয়ে পড়ি, সেরাটা দেয়ার চেষ্টা করি। আর পর্ব যখন তৃতীয়তে গড়ায় তখন কাহিনীটা কী তাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। পুনরাবৃত্তি বাদ দিয়ে দর্শকরা যা চায় তাই আমরা দেবার চেষ্টা করি।
“আমরা উন্নয়ন পর্যায়ে ছিলাম। যেমন ভাবা হচ্ছিল তার চেয়ে বেশি সময় লেগে যাচ্ছিল। এছাড়া সামনের গ্রীষ্মে আমাকে আরেকটি চলচ্চিত্রে কাজ করতে হবে। যদি এরপরও কাজটি নিতাম তাহলে মা হিসেবে আমার দায়িত্ব পালন বিঘিœত হত। এটি আমাকে অস্বস্তিতে ফেলে দেয়,” ব্যাঙ্কস বলেন।
২০১৫’র ‘পিচ পারফেক্ট টু’র দিয়েও পরিচালক হিসেবে ব্যাঙ্কসের অভিষেক। পরেরটির জন্য তিনি চুক্তিবদ্ধও হয়েছিলেন। চলচ্চিত্রটিতে আগেরগুলোর মত অ্যানা কেন্ড্রিক, রেবেল উইলসন এবং ব্রিটানি স্নো অভিনয় করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এলিজাবেথ ব্যাঙ্কস যে জন্য ‘পিচ পারফেক্ট থ্রি’ ছাড়লেন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ