Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে হোন্ডার ধাক্কায় পুলিশ সদস্য নিহত

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:১০ পিএম
রাজশাহীর গোদাগাড়ীতে দ্রুতগতির বেপরোয়া মোটরসাইকেল কেড়ে নিল আবু বক্কর (৪০) নামের এক পুলিশ সদস্যের প্রাণ। শনিবার দিবাগত রাত ১২ টার  দিকে উপজেলার প্রেমতুলি পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে স্থানে এই দূর্ঘটনা ঘটে। পুলিশ সদস্য নওগাঁর  মান্দা উপজেলার মাইনব মধ্যপাড়া গ্রামের তুমিরউদ্দীনের ছেলে
 
স্থানীয় সূত্রে জানা যায়, রাত ১২ টার দিকে পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে দিয়ে  দ্রুত গতির মোটরসাইকেলটি প্রেমতুলির  দিকে যাচ্ছিলো। এই সময় দাড়িয়ে থাকা পুলিশ সদস্যকে ধাক্কা দিলে  রাস্তার পার্শ্বে ছিটকে পড়লে পায়ে ও মাথায় আঘাত পেলে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎস্যাধীন অবস্থায় রবিবার সন্ধ্যা ৬ টার দিকে আইসিইউতে মারা যান।
 
প্রেমতুলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ  নিত্য পদ দাস সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাজশাহী পুলিশ লাইনে জানাজার নামাজ সম্পূর্ণ করার পর পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ সদস্য


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ