Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

গাজীপুরে মাদকের প্রতিবাদ করায় ৬ জনকে কুপিয়ে জখম

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ১:১৯ পিএম

গাজীপুরে মাদক ব্যবসার প্রতিবাদ করায় সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন ৬ জন। তাদের মধ্যে ৪ জনকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৪-১৫ জনের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দেয়া হয়েছে।

হাসপাতালে ভর্তি হওয়া আহত সোলায়মান বাবু ও অন্যরা জানান, বিভিন্ন সময়ে এলাকায় মাদক বিক্রিতে বাধা দিলে স্থানীয় সন্ত্রাসী শহিদ মন্ডলের সঙ্গে তাদের বিরোধ হয়। এরই জের ধরে রোববার রাতে নগরের শরিপুর এলাকায় তাদের ওপর রামদা, চাপাতিসহ ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে অতর্কিতে হামলা চালানো হয়। এ সময় দায়ের কোপে ও মারধরে সোলায়মান হোসেন বাবু, সুজন মিয়া, পারভেজ, রুস্তম আলী মন্ডল ও মোহাম্মদ আলীসহ ৬ জন মারাত্মক জখম হলে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে ৪ জনকে ভর্তি করা হয়। বাকি দু’জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে যান। 

এই ঘটনার সঙ্গে জড়িত অভিযুক্তরা হলেন-কলমেশ্বর ও শরিফপুর এলাকার শহিদ মন্ডল,  আমিনুল ইসলাম, আলাউদ্দিন, রবিউল ইসলাম রাহাত, রাশেদুল ইসলাম, মোশারফ হোসেন, সজিব ও তারভির হোসেন।।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ