Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

কুষ্টিয়ায় মাদক মামলায় ২ যুবকের মৃত্যুদণ্ড

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ২:২২ পিএম
কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় মাদক মামলায় অভিযুক্ত দুই যুবকের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

সোমবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আসামিদের উপস্থিতিতে জনাকীর্ণ আদালতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মোহাম্মদপুর গ্রামের খেজমত মণ্ডলের ছেলে মো. রুবেল(২৫) ও একই গ্রামের মৃত মসলেম মণ্ডলের ছেলে ভাংগন মণ্ডল (২৭)।

এদিকে অভিযোগ প্রমাণিত না হওয়ায় আটজনকে বেকসুর খালাস দেয়া হয়। মামলাটির আসামিপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট মীর আশরাফুল ইসলাম ও অ্যাডভোকেট তরুণ সরকার।

আদালতসূত্রে জানা যায়, ২০১৭ সালের ১৯ অক্টোবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কুষ্টিয়ার সহকারী পরিচালক মিজানুর রহমানের নেতৃত্বে একটি আভিযানিক দল দৌলতপুর উপজেলার সীমান্তবর্তী পদ্মা নদী তীরবর্তী মোহাম্মদপুর গ্রামে অভিযান চালায়।

এ সময় আসামি রুবেল ও ভাংগন মণ্ডলের দেহ তল্লাশি করে ৮টি পলিথিন প্যাকেটজাত ৮০০ গ্রাম হেরোইনসহ জব্দ করা হয়।

এ ঘটনায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়, কুষ্টিয়ার পরিদর্শক তারেক মাসুদ বাদী হয়ে দৌলতপুর থানায় ৪০ জনকে আসামি করে একটি মামলা করেন।

 

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক


আরও
আরও পড়ুন