Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

রংপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ২:৪৬ পিএম

রংপুর-৩ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে। আজ সোমবার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন দলটির দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ।
এসময় রংপুর -৩ আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেন দলটির উপদেষ্টা পরিষদের সদস্য চৌধুরী খালেকুজ্জামান। এবং রংপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আনারুল ইসলাম।
এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাব আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ বলেন, রংপুর-৩ আসনে জাতীয় নির্বাচনে আমাদের জোট শরিক জাতীয় পার্টিকে ছেড়ে দেয়ার হয়েছে।যার ফলে গত নির্বাচনে মাত্র ১৪-১৫ টি মনোনয়ন বিক্রি কম হয়েছিলো। কিন্তু এবার উপনির্বাচনে অনেক বেশি মনোনয়ন বিক্রি হবে বলে আশা প্রকাশ করেন তিনি।
প্রসঙ্গত, এই নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়া যাবে ৯ সেপ্টেম্বর পর্যন্ত, তা বাছাই হবে ১১ সেপ্টেম্বর, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৬ সেপ্টেম্বর। ৫ অক্টোবর হবে ভোট গ্রহণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন