Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফাওয়াদ খানের জন্য হুমকির কারণ মাহিরা খান আর সাবা কমর!

প্রকাশের সময় : ১২ জুন, ২০১৬, ১২:০০ এএম

পুরো ভারত পাকিস্তান থেকে আসা অভিনেতা ফাওয়াদ খানের প্রেমে পড়ে গেছে বলে মনে হয়। ভারতের পাশের দেশটি থেকে আগত অন্য কোন শিল্পীকে নিয়ে এতো মাতামাতি হয়নি আগে। অভিনেতাটি জানিয়েছেন তার দেশের অন্য দুই অভিনেত্রী মাহিরা খান আর সাবা কমর তার জন্য হুমকি হয়ে দাঁড়াতে পারেন। তার এই মন্তব্য যতটা না ঋণাত্মক তার চেয়ে দুই অভিনেত্রীর অনুক‚লে প্রচার বলেই মনে হয়।
ভারতের একটি শীর্ষ দৈনিকে দেয়া সাক্ষাতকারে তিনি বলেন, “কোন পুরুষ অভিনয়শিল্পীর মতই তারা দুজন তার প্রতিদ্ব›দ্বী।” এর পর তিনি হেসে বলেন, “আমি যদি বলি ‘আমি এখন খুব ভাল সময় কাটাচ্ছি না’ তাহলে স্বার্থপরের মত হয়ে যেতে পারে। আমি নারী-পুরুষে বিভেদ করি না। তাই আমি মনে করি যে কোন পুরুষ শিল্পীর মতই তারা আমার কঠিন প্রতিদ্ব›দ্বী।”
“আমু খুমি, তবে কিছুটা নিরাপত্তাহীনতায়ও ভুগছি কারণ আমি পাকিস্তানের মধ্যমানের প্রতিভার প্রতিনিধিত্ব করি। দেশে অনেক ভাল ভাল প্রতিভা পড়ে আছে,” তিনি আরও বলেন।
‘কাপুর অ্যান্ড সন্স’-এর পর তিনি ‘এয় দিল মুশকিল’ ফিল্মটির মুক্তির প্রতীক্ষায় আছেন। এছাড়া তিনি ‘মৌলা জাট টু’ এবং ‘এমএস ধোনি- দি আনটোল্ড স্টোরি’তেই কাজ করছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফাওয়াদ খানের জন্য হুমকির কারণ মাহিরা খান আর সাবা কমর!
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ