Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

মঠবাড়িয়ায় যুবলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে শ্রমিকদের সড়ক অবরোধ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৪৬ পিএম

পিরাজপুরের মঠবাড়িয়া উপজেলা যুবলীগ যুগ্ন সাধারণ সম্পাদক ও ব্যাবসায়ী সোহেল লস্কর (৩৮) কে একদল সন্ত্রাসী হামলা চালিয়ে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে। এঘটনার প্রতিবাদে শ্রমিকরা সোমবার সকালে সড়ক অবরোধ করে। রোববার রাতে মঠবাড়িয়া পৌর শহর থেকে ধানীসাফা বাড়ি ফেরার পথে মঠবাড়িয়া-তুষখালী সড়কে মিস্ত্রী বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা গুরুতর আহত সোহেল লস্করকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করে। সোহেল লস্কর উপজেলার বুড়িরচর গ্রামের নীরব লস্করের ছেলে।
উপজেলা যুবলীগ সভাপতি মোঃ আবু হানিফ খান, মঠবাড়িয়া-তুষখালী সড়কে ইজিবাইক ও মাহিন্দ্রা চালকদের কাছ থেকে চাঁদাবাজির প্রতিবাদ করায় তার ওপর এ হামলার করে হত্যা চেষ্টা করেছে হয়েছে বলে দাবী করেন। এদিকে এ সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও বিচারের দাবীতে তুষখালী-ধানীসাফা ইজিবাইক ও মাহিন্দ্রা শ্রমিক ইউনিয়নের শ্রমিকরা আজ সোমবার সকালে মঠবাড়িয়া-তুষখালী সড়ক অবরোধ করে রাখে। পরে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিচারের আশ^াস দিলে অবরোধ তুলে নেয়া হয়।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) মাজাহারুল আমিন (বিপিএম) জানান, এ হমলার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক অবরোধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ