Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

দক্ষিণী সিনেমাতে লাইন মারছেন জ্যাকলিন ফার্নান্ডেজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ৫:১১ পিএম

জ্যাকলিন ফার্নান্ডেজকে বেশ কিছু দিন হলো নতুন কোনো সিনেমায় অভিনয় করতে দেখা যাচ্ছে না। সুশান্ত সিং রাজপুত্রের সঙ্গে তার একটি সিনেমা মুক্তির দিন গুনছে। এছাড়া নতুন কোনো সিনেমার কাজও নেই অভিনেত্রীর হাতে। আর সে কারণেই তিনি লাইন মারছেন দক্ষিণী সিনেমাতে। ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে এমনটা জানা যায়।

জানা যায় দক্ষিণী সুপারস্টার রামচরণের সঙ্গে জ্যাকের নিয়মিত যোগাযোগ রয়েছে। প্রতি নিয়তই নাকি তারা মেসেজ আদান প্রদান করছেন। সংশ্লিষ্টরা ধারণা করছেন হয়তো খুব শিগগিরই জ্যাকলিনকে দক্ষিণী সিনেমাতে দেখা যেতে পারে। তবে এখনও নিশ্চিত করে বলা মুশকিল সত্যিই কি দক্ষিণের সিনেমাতে জ্যাকলিনকে দেখা যাবে কিনা। কারণ বিষয়টি নিয়ে জ্যাকলিনের মুখ থেকে এখনও কোনো বার্তায় পাওয়া যায়নি।

এদিকে এই অভিনেত্রী এখন ব্যস্ত আছেন শিরীষ কুন্দরের পরিচালনায় নেটফ্লিক্সের জন্য একটি ওয়েব সিরিজের কাজে। এছাড়া জ্যাকলিন ফার্নান্ডেজ এখন ব্যস্ত আছেন কয়েকটি মিউজিক ভিডিও কাজে। সুশান্ত সিং রাজপুত্রের সঙ্গে জ্যাকের ‘ড্রাইভ’ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জ্যাকলিন ফার্নান্ডেজ
আরও পড়ুন