Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ডাকাতিসহ ধর্ষণ চট্টগ্রামে ৬ জনের বিরুদ্ধে চার্জশিট

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

 চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় এক বাড়িতে ডাকাতিকালে ‘চার নারী ধর্ষণের’ মামলায় ছয়জনের বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গতকাল সোমবার মামলার তদন্তকারি কর্মকর্তা পিবিআই চট্টগ্রাম মহানগরের পরিদর্শক সন্তোষ কুমার চাকমা মহানগর আদালতের প্রসিকিউশন শাখায় অভিযোগপত্র জমা দেন। প্রসিকিউশন শাখার সহকারি কমিশনার কাজী শাহাবুদ্দিন আহমদ বলেন, আজ মঙ্গলবার অভিযোগপত্র আদালতে জমা দেয়া হবে। 

মামলার তদন্তকারি কর্মকর্তা সন্তোষ চাকমা জানান, মামলায় চার নারীকে ধর্ষণের অভিযোগ আনা হলেও তদন্তে দুইজনকে ধর্ষণের প্রমাণ মিলেছে। ছয়জন পেশাদার ডাকাত ওই বাড়িতে হানা দিয়ে ডাকাতি ও ধর্ষণের ঘটনা ঘটায়। তাদের অভিযুক্ত করা হয়েছে। আসামিরা হলো, আবু সামা, মিজান মাতুব্বর, জহিরুল ইসলাম হাওলাদার ও তার বড় ভাই মইদুল ইসলাম হাওলাদার, ইলিয়াছ এবং মো. আব্দুল হান্নান ওরফে হান্নান মেম্বার। এদের মধ্যে ইলিয়াছ এখনও পলাতক আছে। ২০১৭ সালের ১২ ডিসেম্বর গভীর রাতে কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের একটি বাড়িতে হানা দিয়ে একদল ডাকাত নারীদের ধর্ষণ ও বাড়িতে ডাকাতি করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চার্জশিট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ