Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

নিউইয়র্কে আততায়ীর গুলিতে চট্টগ্রামের যুবক নিহত, আহত ২

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৪০ এএম

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির জ্যামাইকা এলাকায় আততায়ীর গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। স্থানীয় সময় ২ সেপ্টেম্বর সোমবার ভোরের এ ঘটনায় একজন সিলেটিসহ দুইজন আহত হয়েছেন।

নিহত মো. শাহেদ উদ্দিন (২৭) যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা দলের সভাপতি আলহাজ বাবর উদ্দিনের ছেলে। তার বাড়ি চট্টগ্রামের সন্দ্বীপ। আহতদের একজনের বয়স ২৮। তার বাড়ি সিলেট এবং অপরজন কৃষ্ণাঙ্গ (২৭)।

নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের এক মুখপাত্র জানিয়েছেন, রিচমন্ড হিল এলাকার একটি নাইট ক্লাবের সামনে ভোর সাড়ে ৪টায় দু’পক্ষে বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে গুলিবর্ষণের ঘটনা ঘটে। শাহেদের বুকে গুলিবিদ্ধ হয় বলে পুলিশ উল্লেখ করেছে। কোনো দুর্বৃত্ত গ্রেফতার হয়নি।

জানা যায়, ঘটনার কয়েক ঘণ্টা আগে নিহত শাহেদ একটি অনুষ্ঠানে ছিলেন। সেখান থেকে কয়েকজনসহ বাসায় ফেরার আগে ওই ক্লাবে গিয়েছিলেন। উল্লেখ্য, ৫ বছর আগে একই এলাকার একটি নাইট ক্লাবের সামনে পিটিয়ে হত্যা করা হয় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতা নজমুল ইসলামকে। এ ঘটনায় আহতরা জ্যামাইকা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাদের দু’জনেরই পায়ে ও পিঠে গুলি লেগেছে বলে পুলিশ জানিয়েছে।

 

 

 

 

 

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলি করে হত্যা

১০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ