Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

রংপুরে জাতীয় পার্টির দুই গ্রুপের সংঘর্ষ, সাদ এরশাদের কুশ পুত্তলিকা দাহ

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৩৪ পিএম

রংপুর সদর উপজেলার পালিচড়া হাটে জাতীয় পার্টির দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় এরশাদ পুত্র সাদ এরশাদের কুশপুত্তলিকা পুড়িয়েছে এরশাদের ভাতিজা আসিফ শাহরিয়ারের সমর্থকরা।
সোমবার (২ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটে।
আসিফের সমর্থক ইউনিয়ন জাতীয় পার্টির সাবেক সভাপতি মতিন মিয়া ও সাবেক সাধারণ সম্পাদক রায়হানুর রহমান রায়হান এর নেতৃত্বে এরশাদ পুত্র সাদ এরশাদের কুশপুত্তলিকা পোড়ায়। এ সময় জাতীয় পার্টির নেতাকর্মীরা প্রতিবাদ করলে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে এবং আসিফ শাহরিয়ারের এক সমর্থককে গণ পিটুনি দেয় স্থানীয় জনতা।
রংপুর সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান এবং রংপুর সদর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মাসুদার রহমান মিলন বলেন, আসিফ শাহরিয়ারের সমর্থকরা বিশৃঙ্খলা সৃষ্টি করতে এ ঘটনা ঘটিয়েছে। বিষয়টি আমরা দলের মহাসচিবকে অবহিত করেছি।
এদিকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে স্থানীয় জাতীয় পার্টি বিক্ষোভ মিছিল করেছে। সংঘর্ষের আশংকা এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ

১৫ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন