Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

ফরিদুপরে পৃথক অভিযানে ১১৬৬ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৩৭ পিএম

ফরিদপুর র‌্যাব ও ডিবির পৃথক দুটি অভিযানে শহরের রাজবাড়ী রাস্তার মোড় ও ধলার মোড় এলাকা থেকে ১১৬৬ বোতল ফেনসিডিল ও একটি প্রাইভেটকারসহ তিনজনকে আটক করা হয়েছে।
র‌্যাবের কোম্পানী অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, আজ সকালে গোপন সংবাদের ভিত্তিতে শহরের রাজবাড়ী রাস্তার মোড় এলাকা থেকে বেনাপোল থেকে আসা একটি প্রাইভেটকারে অভিযান চালিয়ে ৯৬৬ বোতল ফেনসিডিল ও একটি প্রাইভেটকার আটক করা হয়। এসময় যশোর জেলার মোঃ নয়ন হোসেন(১৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তিনি বলেন নয়ন দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে ফরিদপুরসহ আশেপাশের জেলার মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী ও খুচরা বিক্রিয় করে আসছিলো। উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেন্সিডিল ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন আছে।
অপর দিকে গতকাল সন্ধ্যায় ডিবির ওসি বিপুল কুমার দের নেতৃত্বে এক অভিযানে শহরের ধলার মোড় এলাকা হতে ২০০ বোতল ফেনসিডিলসহ দুইজনকে আটক করা হয়েছে। তারা হলেন ভাঙ্গা উপজেলার মোঃ শামীম ও সদর উপজেলার আনন্দ বাজারের আলমাছ সেখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ