Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

মমতার গ্রেফতার দাবি করায় মুকুল রায়ের বিরুদ্ধে এফআইআর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৪৭ পিএম

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতার দাবি করায় বিজেপি নেতা মুকুল রায়ের বিরুদ্ধে থানায় এফআইআর করেছেন রাজ্যের এক মন্ত্রী। সোমবার রাতে ভাটপাড়া থানায় এই এফআইআর করা হয়। এফআইআর দায়ের করেন তৃণমূলের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

গত রোববার উত্তর ২৪ পরগনা জেলার বারাকপুরের জগদ্দল এলাকায় তৃণমূল কংগ্রেস তাদের পার্টি অফিস পুনরুদ্ধার করতে যায়। এ সময় বিজেপির সঙ্গে তৃণমূলের সংঘর্ষ হয়। এলাকার বিজেপি সংসদ সদস্য অর্জুন সিং এলে তার গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন তৃণমূলের সমর্থকরা।

এতে ইটের আঘাতে জখম হন অর্জুন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মমতাকে দায়ী করে বিজেপির কেন্দ্রীয় নেতা মুকুল রায় রোববার রাতে এক অনুষ্ঠানে বলেন, ‘অবিলম্বে মমতা বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করতে হবে। তিনিই অর্জুন সিংকে খুন করতে চেয়েছিলেন।’

এদিকে মমতাকে নিয়ে এ ধরনের মন্তব্য করায় মুকুল রায়ের বিরুদ্ধে ভাটপাড়া থানায় গিয়ে এফআইআর করেন তৃণমূলের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। তিনি তার আবেদনে প্রশ্ন তোলেন- কীভাবে মুকুল রায় বিনাপ্রমাণে ওই মন্তব্য করেন? এফআইআরে মুকুল রায়ের বিরুদ্ধে হিংসায় উসকানি দেয়ার অভিযোগ আনেন তৃণমূলের এই মন্ত্রী।



 

Show all comments
  • Jahangir ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৪:২১ পিএম says : 0
    Take him jail. RSS party very dangerous for people & democracy. They are not Democratic they are part of hitlar at Germany.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পশ্চিমবঙ্গ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ