Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

চাঁদপুরে নারী মাদক ব্যবসায়ীর ৬ বছরের সশ্রম কারাদণ্ড

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ৪:১৮ পিএম

চাঁদপুরের হাজিগঞ্জ পৌরসভার টোরাগড় এলাকার মাদক ব্যবসায়ী রুমু বেগম (৩৫) কে মাদক পাচারের দায়ে ৬ বছরের সশ্রম কারাদণ্ড, ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৩ মাসের কারাদণ্ড প্রদান করছেন আদালত।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুরের জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খাঁন এ রায় দেন। রুমু বেগম টোরাগড় শেখা কায়েল বাড়ীর লিটন হোসেনের স্ত্রী।

মামলার বিরবরণ থেকে জানাগেছে, ২০১৪ সালের ৭ নভেম্বর রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে সদর উপজেলার মহামায়া বাজারের শুভ কপি হাউজের সামনে চাঁদপুর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে রুমুবেগমসহ আরেকজন পুরুষকে আটক করেন। ওই সময় নারী পুলিশ সদস্য রুমুর দেহ তল্লাশি করে ১হাজার ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। ওই ঘটনায় পরদিন ৮ নভেম্বর চাঁদপুর মডেল থানার তৎকালীন এএসআই আহসানুজ্জামান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রুমুর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর মডেল থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম তদন্ত শেষে ২৭ নভেম্বর আদালতে মামলার চার্জশীট দাখিল করেন।

সরকার পক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. আমান উল্যাহ বলেন, মামলাটি দীর্ঘ ৪ বছরেরও অধিক চলাকালীন সময়ে সাক্ষ্য প্রমান ও নথি পর্যালোচনা করে আসামী রুমু বেগমকে ৬ বছরের সশ্রম কারাদণ্ড, ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৩ মাসের কারাদণ্ড প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ