Inqilab Logo

ঢাকা, সোমবার , ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১ হিজরী

রংপুর-৩ আসন জাতীয় পার্টির দুর্গ: জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৩৮ পিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) বলেন, রংপুর-৩ আসন জাতীয় পার্টির দুর্গ। এই আসনে জাতীয় পার্টির প্রার্থীই বিজয়ী হবেন।
আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।
জিএম কাদের বলেন, রংপুরে-৩ আসনে জাতীয় পার্টির বিশাল সমর্থক গোষ্টী আছে, তাদের বিভিন্ন ধরনের প্রত্যাশা থাকতে পারে। তবে, দলীয় প্রার্থীর পক্ষে সবাই একযোগে কাজ করবেন এমন আশাও প্রকাশ করেছেন তিনি।
এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাপা চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টিতে কোনো বিভেদ বা দ্বন্দ্ব নেই। জাতীয় পাটি ঐক্যবদ্ধভাবে রংপুর-৩ আসনের প্রার্থীতা ঘোষণা করবে। মনোনয়ন বোর্ড প্রার্থী চুড়ান্ত করবে। তবে, কেউ দলীয় শৃঙ্খলা ভঙ্গ করতে চাইলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। জাতীয় সংসদের আগামী অধিবেশনের আগেই বিরোধী দলীয় নেতা নির্ধারণ করা হবে।
এসময় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, রংপুরে বিচ্ছিন্ন দু’একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছে, যার সঙ্গে জাতীয় পার্টির কেউ জড়িত নয়। তৃতীয় পক্ষ যদি চক্রান্ত করতে চেষ্টা করে তা সফল হবে না।
এসময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, লেফটেনেন্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, নাজমা আকতার, মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল, ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম জিন্নাহ, নুরুল ইসলাম নুরু, আহসান আদেলুর রহমান, যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা, সুলতান আহমেদ, যুগ্ম দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান, সুমন আশরাফ, মো. বেলাল হোসেন, কেন্দ্রীয় নেতা মাসুদুর রহমান, আবদুস সাত্তার, ঝোটন দত্ত ও মামুনুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিএম কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ