Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

ভাইরাস জ্বরে আক্রান্ত শাকিব তারপরও চলছে শুটিং

বিনোদন রিপোর্টার | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ৫:০৯ পিএম | আপডেট : ৫:১২ পিএম, ৩ সেপ্টেম্বর, ২০১৯

বাংলা চলচ্চিত্রের দর্শক নন্দিত নায়ক শাকিব খান দীর্ঘদিন ধরেই বেশ ব্যস্ত। আজ এই সিনেমা তো কাল অন্য সিনেমার শুটিং সেটে দেখা মেলে তার। নায়ক শাকিবের বাইরে ব্যক্তি শাকিবের জন্য যেন স্বস্তির নি:শ্বাসটুকু ফেলবারও সময় নেই তার হাতে। অসুস্থতাও যেন তার কাজে কোনো বাঁধা হয়ে দাঁড়াতে পারে না। ছোট খাঠো অসুস্থতাকে পরোয়া না করে শাকিব খান হাজির হন নির্মাণাধীন সিনেমার শুটিংয়ে।

তবে এবার আর সেটা হলো না। ইচ্ছা না থাকলেও ভাইরাস জ্বরের কারণে ফুল বিশ্রামে যেতে হয়েছে তাকে। তাতে কি হয়েছে? শুটিংতো আর বন্ধ থাতকে পারে না। কারণ নির্ধারিত সময়ের মধ্যেই সিনেমাটির শুটিং সম্পন্ন করার তাড়া রয়েছে পরিচালকের কাঁধে। আর সে কারণে অন্য শিল্পীদের নিয়ে পরিচালক ঠিকই শুটিং চালিয়ে যাচ্ছেন। শাকিব সুস্থ হলে তার বাকি কাজ করা হবে বলে জানিয়েছেন নির্মাতা।

বদিউল আলম খোকনের পরিচালনায় ‘আগুন’ সিনেমার শুটিং করছিলেন শাকিব। কিন্তু হঠাৎ জ্বরে আক্রান্ত হন তিনি। প্রচন্ড দুর্বলতার কারণে ইচ্ছা থাকা শর্তেও ‘আগুন’-এর ক্যামেরার সামনে হাজির হতে পারছেন না ‘হিরো দ্য সুপারস্টার’।

এ বিষয়ে জানতে ইনকিলাবের সঙ্গে কথা হয় বদিউল আলম খোকনের। তিনি বলেন, ‘শাকিব অসুস্থ। জ্বর হয়েছে তার। তারপরও শুটিং চালিয়ে যাচ্ছি। এখন ঢাকার বাইরে মিশা সওদাগর এবং অন্য শিল্পীদের নিয়ে কাজ করছি। শাকিব খান সুস্থ হলেই তার বাকি কাজ করবো।’

সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন নবাগত নায়িকা জাহারা মিতু। আরও আছেন মিশা সওদাগর, সাদের বাচ্চু, সুব্রত, রেবেকা, আফজাল ফরীফ সহ অনেকে।

উল্লেখ্য, শাকিব খান অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’ মুক্তি পেয়েছে গত ঈদে। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী। এছাড়া এই নায়কের ‘শাহেনশাহ’ মুক্তির দিন গুনছে। সিনেমাটিতে শাকিবের বিপরীতে আছেন নুসরাত ফারিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাকিব খান


আরও
আরও পড়ুন