Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে এক ডেঙ্গু রোগীর মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ৬:০৮ পিএম

চট্টগ্রামে বিপ্লব দাস (২৫) নামে আরও এক ডেঙ্গু রোগী মারা গেছেন। আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
বিপ্লব দাস চন্দনাইশ থানার দোহাজারী এলাকার সন্তোষ দাসের ছেলে। হাসপাতাল মেডিসিন বিভাগ সূত্রে জানা গেছে, বিপ্লব দাসকে সোমবার (২ সেপ্টেম্বর) রাতে হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখার প্রয়োজন হয়। কিন্তু হাসপাতালে আইসিইউ শয্যা খালি না পেয়ে স্বজনরা বিপ্লব দাসকে বেসরকারি চিকিৎসাকেন্দ্রে নিয়ে যান।
মেডিসিন বিভাগ ১৩ নম্বর ওয়ার্ডের সহকারি রেজিস্ট্রার ইমন দাস বলেন, বিপ্লব দাসকে সোমবার ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে স্বজনরা নিজেদের জিম্মায় ছাড়পত্র নিয়ে হাসপাতাল থেকে তাকে নিয়ে যায়।
সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. নুরুল হায়দার বলেন, চমেক হাসপাতালে এক ডেঙ্গুর মৃত্যুর খবর পেয়েছি। তবে বিস্তারিত তথ্য এখনো পাইনি। এর আগে নগরের পার্কভিউ হাসপাতালে বাদশা মোল্লা (৫৫) নামে এক ডেঙ্গুর মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গুতে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ