Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

টঙ্গীতে বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ৭:০২ পিএম

বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে টঙ্গী শিল্পাঞ্চল শ্রমিকদল গতকাল মঙ্গলবার বিকেলে আলোচনা সভার আয়োজন করে। টঙ্গী শিল্পাঞ্চল শ্রমিকদলের সহ-সভাপতি ৫৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আবুল হাসেমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, শ্রমিক দলের কেন্দ্রীয় কার্যকরি সভাপতি ও গাজীপুর জেলা শ্রমিক দলের সভাপতি সালাহ উদ্দিন সরকার।
স্থানীয় কলেজ গেটস্থ সালাহ উদ্দিন সরকারের বাসভবন প্রাঙ্গনে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, গাজীপুর জেলা ছাত্রদলের সাবেক সভাপতি সরাফত হোসেন, মহানগর বিএনপির যুগ্ন সম্পাদক ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হান্নান মিয়া হান্নু, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ভাট, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ভিপি জয়নাল আবেদীন, মহানগর স্বেচ্ছাসেবকদলের সভাপতি আরিফ হোসেন হাওলাদার, মহানগর ছাত্রদলের সভাপতি জাহাঙ্গীর আলম, ইসমাইল শিকদার বসু, সাবেক কাউন্সিলর শেখ মো. আলেক, মো. জাহাঙ্গীর আলম, জসিম উদ্দিন দেওয়ান, লিয়াকত আলী, অ্যাডভোকেড এনামুল সরকার মনির, সিরাজুল ইসলাম সাথী, শেখ মো. সুমন, এস.এম রাসেল, সুবেল প্রধান, মাসুদ রানা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলোচনা সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ