Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুক্তরাষ্ট্রে কিশোরের গুলিতে পরিবারের পাঁচ সদস্য নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৫২ পিএম

যুক্তরাষ্ট্রে নিজের পরিবারের পাঁচ সদস্যকে গুলি করে হত্যা করেছে ১৪ বছর বয়সী এক কিশোর। দক্ষিণ-পূর্বাঞ্চলীয় অঙ্গরাজ্য আলাবামায় এক মর্মান্তিক ঘটনা ঘটে। গুলি করার পরে ওই কিশোর নিঝেই পুলিশে ফোন দিয়ে হত্যাকাণ্ডের কথা জানায়। খবর রয়টার্স।

আলাবামার লিমস্টোন কাউন্টির শেরিফ কার্যালয়ের এক মুখপাত্র এবিসিসহ বেশ কয়েকটি গণমাধ্যমকে বলছে, সোমবার রাতে এলকমেন্ট শহরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ওই কিশোর নিজের বাবা, সৎ মা ও ভাইবোনদের একটি নাইন এমএম পিস্তল দিয়ে গুলি করে। পরে সে পিস্তলটি ছুড়ে ফেলে দেয়।

শেরিফ কার্যালয় কিশোরের গুলিতে তার পরিবারের পাঁচ সদস্য নিহত হওয়ার খবরটি নিশ্চিত করেছে। তাদের মধ্যে তিনজন ঘটনাস্থলে এবং বাকি দুজন হাসপাতালে নেয়ার পর মারা যায়। এক টুইট বার্তায় তারা জানিয়েছে, ‘কিশোর পরিবারের পাঁচ সদস্যকে হত্যার কথা স্বীকার করেছে।’

সরকারি ওই কার্যালয় আরও জানিয়েছে, ‘কিশোরের সাক্ষাতকার নেয়া হয়েছে। জিজ্ঞাসাবাদে সে নিজগৃহে তার পরিবারের পাঁচ সদস্যকে হত্যার কথা স্বীকার করেছে। অস্ত্রের অবস্থান শনাক্তে সে এখন আমাদের সাহায্য করছে। বন্দুকটি পাশেই ফেলেছে বলে জানিয়েছে সে।’

যুক্তরাষ্ট্রে সম্প্রতি আশঙ্কাজনকহারে বন্দুক হামলায় নিহতের ঘটনা বেড়েই চলেছে। গত সপ্তাহে দেশটির টেক্সাসে এক বন্দুক হামলায় সাতজন নিহত ও ২২ জন আহত হন। নিহতদের মধ্যে নারী ছাড়াও একটি ছোট্ট শিশুও ছিল। গত মাসে পরপর দুদিনে দুটি বন্দুক হামলার ঘটনা ঘটে দেশটিতে। প্রথমটি টেক্সাসের এল পাসোতে। যেখানে বন্দুক হামলায় ২২ জন নিহত এবং ২৪ জন আহত হয়। পরদিন ওহাইও অঙ্গরাজ্যের ডেটনে অপর একটি বন্দুক হামলায় ৯ জন নিহত এবং ২৭ জন আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ