Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

ইন্দুরকানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৫৪ পিএম

ইন্দুরকানীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে । মঙ্গলবার বিকালে উপজেলার বালিপাড়া বাজারে এঘটনা ঘটে । জানা যায় উপজেলার ঢেপসাবুনিয়া গ্রামের জাফর হাওলাদারে ছেলে মোঃ আবির (৮) বালিপাড়া বাজারে এক আত্মীয় বাসায় বেড়াতে গেলে বিকালে ওই বাসার ছাদে খেলতে উঠে । কিন্তু বাসার পাশে আঃ রহিম খানের টিনের চালায় বিদ্যুৎতের তার ছেড়া থাকায় টিনটি বিদ্যুতায়িত হয়ে যায় । স্কুল ছাত্র খেলতে খেলতে টিন্রে চালায় হাত দিলে সে বিদুৎ স্পর্শে অজ্ঞান হয়ে পড়ে । পরে তার স্বজনরা তাকে উদ্ধার করে দ্রুত পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন । স্কুল ছাত্র আবির ঢেপসাবুনিয়অ সরকালী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র ।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান জানান, স্কুল ছাত্র বালিপাড়া বাজারে আব্বাসের বাসায় বেড়াতে আসলে পাশ্ববর্র্তী বাসায় টিনের চালায় বিদ্যুতায়িত থাকায় স্কুল ছাত্র টিনের ছালায় উঠলে ঢলে পড়ে যায় ।
পরে সন্ধ্যায় পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন । চিকিৎসক জানান স্কুল ছাত্রটি বিদ্যুৎস্পর্শে মারা যায় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ