Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রতিবন্ধী যুবতীকে শ্লীলতাহানি ইউপি সদস্য গ্রেপ্তার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

চাটখিল উপজেলার পাঁচগাও ইউনিয়নে প্রতিবন্ধী এক যুবতীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে। ঘটনায় অভিযুক্ত ইউপি সদস্য জুয়েল পাটোয়ারীকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সকালে তাকে কারাগারে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃত জুয়েল পাটোয়ারী পাঁচগাও ইউনিয়নের ৫নং ওয়ার্ড বরিপাড়া গ্রামের রাশেদ পাটোয়ারীর ছেলে। সে ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, গত রোববার সন্ধ্যা ৭টার দিকে বরিপাড়া এলাকার ভিকটিমদের ঘরে ঢোকে জুয়েল মেম্বার। এসময় ঘরে ভিকটিম ছাড়া কেউ ছিলো না। এই সুযোগে জুয়েল বাক ও শারীরিক প্রতিবন্ধী যুবতীকে শারীরিকভাবে শ্লীলতাহানি করতে জোর করে। কিছুক্ষণ পর ভিকটিমের মা ঘরে এসে চিৎকার করলে জুয়েল পালিয়ে যায়।

তিনি আরো জানান, ঘটনায় সোমবার দুপুরে জুয়েলকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে রাতে পাঁচগাও ইউনিয়ন পরিষদের সামনে অভিযান চালিয়ে জুয়েল মেম্বারকে গ্রেফতার করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ