Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের ফতুল্লায় অস্ত্রসহ ৩ কিশোর গ্যাং সদস্য আটক

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৩৭ পিএম

নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকা থেকে কিশোর গ্যাং এর তিন সদস্যকে ৫টি ধারালো ছোড়াসহ আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। ৩ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ১১টায় ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকায় অবস্থিত বায়তুন নূর জামে মসজিদের পিছনের বালুর মাঠ থেকে তাদের আটক করে সদর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। পরে সদর থানা পুলিশ ফতুল্লা মডেল থানা পুলিশের কাছে আটককৃতদের হস্তান্তর করেন।আটককৃতরা হলো দেওভোগ এলাকার আহসানের ছেলে আসিফ (১৭). একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে সিপন (১৭) ও শনখোলা এলাকার শাহজাহানের ছেলে সুমন(১৬)।

নারায়ণগঞ্জ সদর থানার পরিদর্শক জয়নাল আবেদীন জানান, দেওভোগে সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর বাড়ির অদুরে বালুর মাঠে বেশ কিছু কিশোর সন্ত্রাসী ধারালো ছোরা নিয়ে সঙ্ঘবদ্ধ হয়। এসময় এলাকাবাসী তাদের ধাওয়া করে তিনজনকে আটক করে। তখন অন্যরা ছোরা ফেলে পালিয়ে যায়। এরপর এলাকাবাসী ফতুল্লা মডেল থানায় সংবাদ না দিয়ে আমাদের সদর থানায় সংবাদ দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে তিনজনকে আটক করে ফতুল্লা থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি।ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, সদর থানা পুলিশ তিনজনকে ধরে আমাদের কাছে হস্তান্তর করেছে। তাদের ব্যাপারে খোঁজ খবর নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ