Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

কূটনীতিকের সঙ্গে ঐক্যফ্রন্ট নেতাদের বৈঠক

কূটনৈতিক সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১:২৯ পিএম | আপডেট : ১:৪৮ পিএম, ৪ সেপ্টেম্বর, ২০১৯

ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিদের সঙ্গে বৈঠক করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। পূর্ব ঘোষণা না দিয়ে এবং গণমাধ্যমকে না জানিয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বুধবার (৪ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দুপুর সোয়া ১২টা পর্যন্ত রাজধানীর গুলশানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানের বাসায় এ বৈঠক হয়।
বৈঠকের খবর নিশ্চিত করেছেন ঐক্যফ্রন্টের নেতা ও গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাড. সুব্রত চৌধুরী।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে সুব্রত চৌধুরী গণমাধ্যমকে বলেন, একটু আগে বৈঠক শেষ হয়েছে। কী বিষয়ে কূটনীতিকদের সঙ্গে আলোচনা হয়েছে জানতে চাইলে তিনি পরে জানাবেন বলে জানান।

বৈঠকে উপস্থিত ছিলেন, গণফোরাম সভাপতি এবং জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহŸায়ক মাহমুদুর রহমান মান্না।

বৈঠক সূত্র জানায়, ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার, যুক্তরাজ্যের হাইকমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন ছাড়াও কানাডার উপ-রাষ্ট্রদূত এবং জাতিসংঘের আবাসিক প্রতিনিধিসহ বেশ কয়েকটি দেশের প্রতিনিধি ও রাষ্ট্রদূতরা বৈঠকে অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় ঐক্যফ্রন্ট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ