Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওগাঁয় নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্ধার বাড়িঘর ভাঙচুর ৬ জন গ্রেফতার

প্রকাশের সময় : ১২ জুন, ২০১৬, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁ সদর উপজেলার শিমুলিয়া আনন্দ বাজার গ্রামে নিখোঁজের ৪ দিন পর মাটির নিচ থেকে তুহিন সরদার (৩৫) নামের এক যুবককের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ৬ জন গ্রেফতার করেছে পুলিশ। উত্তেজিত এলাকাবাসীরা হত্যাকারীদের বাড়িঘর, ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে। তুহিন শিমুলিয়া দক্ষিণপাড়া গ্রামের আবুল কালামের পুত্র। এ ঘটনায় নিহতের স্ত্রী মর্জিনা বাদী হয়ে ৭ জনকে আসামি করে নওগাঁ সদর মডেল থানায় মামলা দায়ের করেছে।
গ্রেফতারকৃতরা হলেন:-ওই গ্রামের মফিজের পুত্র হাসান (২৭), তার স্ত্রী বন্যা (২২), তার মা হাসনা (৭০), মৃত কছিমের পুত্র শুকুর আলী (৪০), ছাদরুলের পুত্র জাকারিয়া (২৪) ও মৃত গফুরের পুত্র শাহীন (৩৫)।
টাকার জন্য তাকে হত্যা করা হয়েছে বলে পুলিশের নিকট আটককৃতরা স্বীকার করেছে।
এ বিষয়ে নিহতের স্ত্রী মর্জিনা বাদী হয়ে ৭ জনকে আসামি করে সদর মডেল থানায় মামলা দায়ের করেছে বলে জানান ওসি। এদিকে, এলাকাবাসীরা ক্ষিপ্ত হয়ে হত্যাকারীদের বাড়ি ভাঙচুর করে এবং অগ্নিসংযোগ করে। পরে গ্রামবাসীরা আগুন নিভিয়ে ফেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওগাঁয় নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্ধার বাড়িঘর ভাঙচুর ৬ জন গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ