Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে তৃতীয় শ্রেণির শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

পঞ্চগড় সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ৬:০৮ পিএম

পঞ্চগড়ে আরিফা আক্তার নামে তৃতীয় শ্রেণির এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের দাবি, ঘর থেকে ওড়না দিয়ে ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। আরিফা পঞ্চগড় পৌর এলাকার জালাসী হঠাৎপাড়া এলাকার রাজমিস্ত্রি আমিনুল ইসলামের তৃতীয় মেয়ে। সে জালাসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়ে।

নিহতের পরিবার জানায়, গত মঙ্গলবার সন্ধ্যার পর সন্তানদের বাড়িতে রেখে হাসপাতালে এক স্বজনকে দেখতে যান আরিফার মা সেলিনা আক্তার। বাবা আমিনুল ইসলামও কাজ থেকে তখনো বাড়ি ফিরেনি। সেলিনা বাড়ি ফিরে দেখতে পান একটি ঘরে ভেতর থেকে দরজা লাগানো। বাবার সাথে ওই ঘরেই ঘুমাতো আরিফা। বার বার দরজায় ধাক্কা দিলেও ভিতর থেকে কোন সাড়া না পেয়ে পাশের জানালা দিয়ে দেখতে পান খাটের স্ট্যান্ডের সাথে ওড়না দিয়ে ফাঁসি দেওয়া অবস্থায় ঝুলছে আরিফা। পরে প্রতিবেশিদের সহযোগিতায় দরজা ভেঙে তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। বুধবার দুপুরে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

আরিফার বাবা আমিনুল ইসলাম বলেন, কিভাবে কি হলো আমি বুঝতে পারছিনা। আমি কাজে থাকা অবস্থায় খরব পাই। আমার কোন শত্রু
নেই। তবে আরিফা জেদি ছিল। আমার পাঁচ মেয়ে। মেয়েরাই আমার সব, খুব আদর করি তাদের। সকালে ২০ টাকা আবদার করেছিল। আমি ১০ টাকা দিয়ে যাই। কিন্তু সে আত্মহত্যা করবে কেন, ভেবে পাচ্ছি না।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসক হারুন অর রশিদ বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই শিশুটির মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর কারণ বলা সম্ভব নয়।

সদর থানা পুলিশের ওসি আবু আক্কাছ আহমদ বলেন, পরিবারের দাবি, শিশুটি আত্মহত্যা করেছে। ছোট শিশু হওয়ায় অনেকের কাছে বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে। তাই শিশুটির লাশ ময়নাতদন্তের পর তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ