Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

ছয় মাস মাঠের বাইরে কিয়েল্লিনি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ৬:১৩ পিএম

আগেই অনুমান করা গিয়েছিল লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে যাচ্ছেন জুভেন্টাস অধিনায়ক জর্জিও কিয়েল্লিনি। ক্লাবের পক্ষ থেকে এবার আনুষ্ঠাকিভাবে এসেছে ঘোষণা। হাঁটুতে অস্ত্রোপচার সফল জানিয়ে ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, অন্তত ছয় মাস মাঠের বাইরে কাটাতে হবে তাকে।

তার শূন্যস্থান পূরণ করতে গত দলবদলের বাজার থেকে ২০ বছর বয়সী ডাচ ডিফেন্ডার ম্যাথিজ ডি লাইটকে চুক্তিবদ্ধ করেছে আট বারের চ্যাম্পিয়নরা। তবে সিরি অ লিগে তার সুচনাটা হয়েছে কিছুটা নাজুক। সপ্তাহের শেষ ভাগের লিগ ম্যাচে নাপোলির বিপক্ষে তিনটি গোল হজম করতে হয়েছে জুভেন্টাসকে। যদিও শেষ পর্যন্ত ম্যাচটি ৪-৩ গোলে জিতে যায় বর্তমান চ্যাম্পিয়নরা।

দলের ওই রক্ষণভাগের নাজুক অবস্থাটি প্রমান করছে ৩৫ বছর বয়সি কিয়েল্লিনির অনুপস্থিতি ক্লাবটির জন্য বড় ক্ষতি। স্টান্ডে বসেই খেলাটি উপভোগ করেছেন জুভেন্টাস দলনেতা। ক্লাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার দুপুরে কিল্লিয়ানির অস্ত্রোপাচার সম্পন্ন হয়েছে। তার ডান হাঁটুর সবগুলো পেশিকেই প্রতিস্থাপন করা হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৫ জুন, ২০২০

আরও
আরও পড়ুন