Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

মায়ের গরম খুন্তির ছ্যাকায় ঝলসে গেছে শিশুর শরীর!

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৫৬ পিএম

পিরোজপুরের ইন্দুরকানির প্রত্যন্ত গ্রাম কলারন সাড়ে পাঁচ বছরের এক শিশু কন্যাকে গরম খুন্তির ছ্যাকায় তার মুখ মন্ডল ও শরীরের বিভিন্ন স্থান ঝলসে দিয়েছে আপন মা নাজমা বেগম। শিশুটিকে বুধবার পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাংবাদিকরা খবর পেয়ে হাসপাতালে ছুটে গিয়ে দেখতে পায় শিশুটি হাসপাতালের বারান্দার মেজেতে কাতরাচ্ছে।

বালিপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার মিজানুর রহমানসহ স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে শিশু কন্যা লিপি আক্তার ঘরের মধ্যে খেলা করছিল। এসময় তার মা মেয়েকে ডাকাডাকি করলেও লিপি তা শুনতে পায়নি। এতে মা প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে রান্না ঘর থেকে গ্যাসের চুলার পাশে থাকা গরম খুন্তি এনে মেয়েকে মারতে গেলে তার মুখ, হাত ও পিঠের নরম চামড়া ঝলসে যায়। নাজমা বেগমের স্বামী ইসমাইল চৌকিদার ফেনী জেলায় শ্রমিকের কাজ করেন, তাই মেয়েকে নিয়ে নাজমা একাই বসবাস করেন। শিশুর মা জানায়, তার শ্বশুড়-শ্বাশুড়ী তাদের দাম্পত্য জীবন সহজে মেনে নিতে না পারায় তারা পুত্রবধূর ওপর প্রায়ই অত্যাচার করতেন। এসবের কারণে নাজমা আলাদা ঘরে বসবাস করেন। পুত্র বধূর ওপর শাশুড়ির অত্যাচারের কারণেও ক্ষুব্ধ মা মেয়ে লিপির ওপরও প্রায়ই অত্যাচার করতেন। লিপি আক্তার বালিপাড়া বোর্ড স্কুলের শিশু শ্রেণীর ছাত্রী।



 

Show all comments
  • শেখ ফরিদ ৫ সেপ্টেম্বর, ২০১৯, ১:৩৭ পিএম says : 0
    মহিলারা এখন সব ধরনের অত্তাচারই করতে পারে সে যেই মহিলাই হোকনা কেন '
    Total Reply(0) Reply
  • তানজিলা ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৪০ পিএম says : 0
    কেমন মা এই মহিলা।আর শশুর শাশুড়ীর জন্য কি নিজের বাচচাকে এভাবে মারবে। এই মহিলা যদি নিজের রাগকে নিয়ন্ত্রণ করতে না পারে তাহলে সে পরবর্তী সময়ে বড় ধরনের অন্যায় করে ফেলবে।
    Total Reply(0) Reply
  • Min akter ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৯:১১ পিএম says : 0
    Ma name koLonko,,,,amon ma na thakay vaLo
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর

১৬ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ