Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশপ্রেমের প্রশ্নে ছাত্রলীগ সবার ঊর্ধ্বে: ছাত্রলীগ সভাপতি শোভন

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৫৪ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, কর্মীরাই ছাত্রলীগের প্রাণ, কর্মী ছাড়া সংগঠনের কোন অস্তিত্ব নেই। ৫২, ৬৬ ও ৭১ এ ছাত্রলীগের কর্মীরা সবচেয়ে বেশি ত্যাগ স্বীকার করেছেন। তাই দেশপ্রেমের প্রশ্নে ছাত্রলীগ সবার ঊর্ধ্বে।

বুধবার সকাল দশটায় কর্মী সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ক্যাম্পাসে এসে পৌঁছান দুপুর সাড়ে ১২ টার দিকে। পরে বঙ্গবন্ধু চত্বরে ফুল দিয়ে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে কর্মী সম্মেলনে যোগ দেন ছাত্রলীগ সভাপতি।

এসময় কেন্দ্রীয় মিলনায়তনের ভিতরে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা বিশৃঙ্খল পরিস্থিতি তৈরী করলে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি শোভন মাইক্রোফোন হাতে নিয়ে পরিস্থিতি সামাল দিতে চেষ্টা করে বারবার ব্যর্থ হন। উপস্থিত কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তৃতা প্রদান কালে হট্টগোল ও বিশৃঙ্খল পরিবেশ তৈরীর জন্য শাবি ছাত্রলীগ নেতাকর্মীদের সমালোচনা করেন। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমীনের সভাপতিত্বে কর্মী সমাবেশের পরিচালনায় ছিলেন সাধারণ সম্পাদক ইমরান খান



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ

২০ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ