Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ঈশ্বরগঞ্জে ২ লাশ উদ্ধার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জে এক স্কুলছাত্র ও এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে ওই লাশ দুটি উদ্ধার করা হয়। 

মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে ব্রহ্মপুত্র নদ থেকে সপ্তম শ্রেণিতে পড়ূয়া এক ছাত্রের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচারচর বটতলা ঘাট এলাকা থেকে স্কুলছাত্র মাজহারুল ইসলামের লাশ উদ্ধার করা হয়। মরিচারচর মাইজপাড়া গ্রামের জীবন মিয়ার ছেলে মাজহারুল ইসলাম মরিচারচর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। মঙ্গলবার বিকেলে বন্ধুদের সঙ্গে বাড়ির কাছে ব্রহ্মপুত্র নদে নেমেছিল সে। নদে খনন কাজ শুরু হওয়া ড্রেজার দেখতে পেয়ে সাঁতরে এর কাছে যেতে চাইলে তলিয়ে যায় মাজহারুল। অন্য বন্ধুরা নিরাপদে ফিরতে পারলেও মাজহারুলকে খুঁজে পাওয়া যায়নি। পরে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে ময়মনসিংহ থেকে ডুবুরি দল ও ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মিরা নদে তল্লাশি চালিয়ে রাত সোয়া ৮টার দিকে মাজহারুলের লাশ উদ্ধার করেন। বিষয়টি নিশ্চিত করেছে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস।
অন্যদিকে উপজেলার আঠারবাড়ি রেলওয়ে স্টেশনের পাশের একটি পুকুরে সন্ধ্যায় এক নারীর লাশ ভেসে উঠতে দেখেন এলাকাবাসি। মঙ্গলবার রাতেই জানানো হয় পুলিশকে। কিন্তু লাশ রেলওয়ে পুলিশ না থানা পুলিশ গ্রহণ করবে- এ নিয়ে সিদ্ধান্ত গ্রহণে বিলম্ব হলে রাতে পুকুর থেকে উদ্ধার কার্যক্রম শুরু করে আঠারবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্র। অজ্ঞাতপরিচয় বৃদ্ধার লাশ উদ্ধার করে রাতেই ঈশ্বরগঞ্জ থানায় পাঠানো হয়। উদ্ধার কার্যক্রমে থাকা আঠারবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল মোতালেব চৌধুরী বলেন, ওই নারীর শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। পানিতে পড়ে তার মৃত্যু হয়ে থাকতে পারে। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ