Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুহূর্তেই শেষ হয়ে গেলো সব

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

মধ্যরাতে পরিবারের সবাই যখন গভীর ঘুমে নিমগ্ন তখনই শর্ট সার্কিটের আগুনে মুহূর্তেই পুড়ে গেছে ৪টি বাড়ির ৫টি ঘরের নগদ টাকা, কৃষিপণ্য, গবাদি পশুসহ সব কিছু। গত মঙ্গলবার নাটোর সদর উপজেলার নেপালদিঘী গ্রামে এ ঘটনা ঘটে। এতে প্রায় ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। প্রায় ঘন্টাব্যাপী চেষ্টায় গ্রামবাসী ফায়ারব্রিগেড সদস্যরা ঘটনাস্থলে পৌঁছার আগেই আগুন নিভিয়ে ফেলে।
নাটোর ফায়ারব্রিগেড কার্যালয়ের স্টেশন অফিসার আকতার হামিদ জানায়, নেপালদিঘী গ্রামের হুসেন আলীর ছেলে জহিরের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তেই আগুন সব কয়টি ঘরে ছড়িয়ে পড়ে। পরে পল্লীবিদ্যুৎ অফিসে খবর দেওয়ার পর তারা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করলে গ্রামবাসী মিলে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ঘটনাস্থলের ঠিকানা বুঝতে না পেরে তাদের ঘটনাস্থলে পৌঁছাতে দেরী হয় বলে ফায়ার ব্রিগেড সদস্যরা জানান। কিন্তু ততক্ষণে ঘরগুলোতে থাকা পরিধেয় বস্ত্র, আসবাবপত্র, চাল, ভুট্টা, রসুন, পাট, দুইটি ছাগল ও নগদ ৭৫ হাজার টাকাসহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। আগুনে নেপালদিঘী গ্রামের হোসেন আলী ও তার ৩ ছেলে জহির, মহির ও জসিমের ৪টি বাড়ির ৫টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। তারা এখন খোলা আকাশের নীচে বাস করছে।
ফায়ার ব্রিগেড কর্মকর্তা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ