Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটখিলে ব্যবসায়ীর লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৫৯ পিএম

 চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন থেকে শাহ আলম (৫৮) নামের এক ব্যবসায়ীর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর ২টার দিকে কুলশ্রী গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত শাহ আলম ওই গ্রামের মৃত মনতাজ মিয়ার ছেলে। তিনি ওই এলাকায় একটি চায়ের দোকান করতেন।

নিহতের মেয়ে শারমিন আক্তার জানান, মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে তার বাবা (শাহ আলম) এর মোবাইলে একাধিকবার কল আসে। এর কিছুক্ষণ পর তিনি ঘরের দরজা বাহির থেকে লাগিয়ে দিয়ে চলে যান। রাত থেকে সকাল পর্যন্ত তিনি আর বাড়ি ফিরেন নি। সকালে দোকান বন্ধ দেখতে পেয়ে সবাই উনাকে খোজাখুঁজি করতে থাকে। তিনি অভিযোগ করে বলেন স্থানীয় কয়েকজন তার বাবাকে গ্যারান্টার করে বিভিন্ন ব্যাংক থেকে টাকা লোন নিয়েছিলেন। গত কয়েকদিন এ বিষয়গুলো নিয়ে কয়েজনের সাথে তাঁর জামেলাও হয়েছে। স্থানীয়রা জানান, দুপুরে শাহ আলমের চা দোকান থেকে একশত গজ দূরের একটি দোকানের পিছনের পরিত্যক্ত জায়গায় তার ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়া হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, নিহতের মুখসহ শরীরের কয়েকটি অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ