Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

রাজধানীর মোহাম্মদপুরে ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন, আহত ৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২২ এএম

রাজধানীর মোহাম্মদপুর চান মিয়া হাউজিংয়ে ছুরিকাঘাতে মহসিন (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও ৩ জন।

বুধবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় মহসিনকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে রাত ৮টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আহত ৩ জনের মধ্যে সাব্বির (১৭) ও রাকিব (১৭) সোহরাওয়ার্দী হাসপাতালে এবং রুবেল (২৩) ঢাকা মেডিক্যাল কলেজে ভর্তি রয়েছে।

নিহত মহসিনের বন্ধু ইউসুফ জানান, চান মিয়া হাউজিংয়ের কালভার্টের পাশে তারা কয়েকজন বন্ধু মিলে আড্ডা দিচ্ছিল। এসময় পাশের এলাকার রকি, আসিফ, মিজানসহ ১০/১৫ জন যুবক এসে মহসিনের কলার ধরে টেনে নিয়ে যায়। এরপর তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। মহসিনকে বাঁচাতে গিয়ে গেলে সাব্বির, রাকিব ও রুবেলকেও তারা আঘাত করে। এতে তারা সবাই আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মহসিনকে মৃত ঘোষণা করেন।

ইউসুফ আরও জানান, মহসিন স্থানীয় চাইল্ড হ্যাভেন ইন্টারন্যাশনাল স্কুলের ১০ম শ্রেণিতে পড়ে। আহত সাব্বির ও রাকিবও একই সঙ্গে পড়ে। আর রুবেল প্রাণ-আরএফএল গ্রুপের বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকরি করে। ঘটনার পাশেই তাদের বাসা। তবে কি কারণে তারা কুপিয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারেনি ইউসুফ।

মোহাম্মদপুর থানার উপ পরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম জানান, অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ হত্যার ঘটনা ঘটেছে। মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতরাও চিকিৎসাধীন রয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩ অক্টোবর, ২০১৯
৩০ সেপ্টেম্বর, ২০১৯
২৩ সেপ্টেম্বর, ২০১৯
২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ