Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

মাঝ রাতে নেত্রীর মুক্তির দাবিতে পোস্টার লাগালেন রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৩৬ এএম

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া প্রায় ১৯ মাস ধরে কারাগারে বন্দী। দলীয় প্রধানের মুক্তির দাবিতে নানারকম কর্মসূচি পালন করেছে নেতাকর্মীরা। দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী রাজধানীর নয়াপল্টনে, প্রেসক্লাব, শান্তিনগর, কাকরাইল, মতিঝিল, শাহবাগ, এলিফেন্ট রোড, বনানী, উত্তরা, শ্যামলী, কল্যানপুর, পুরান ঢাকাসহ প্রায় শতাধিক স্পটে বিক্ষোভ মিছিল করেছেন। এবার তিনি নিজেই প্রিয় নেত্রীর মুক্তির দাবিতে পোস্টার টানাতে রাস্তায় নেমে পড়েছেন। বৃহস্পতিবার রাত ১টা থেকে ৩ টা পর্যন্ত খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীর উত্তরায় মূল সড়কের পাশে, অলিতে গলিতে পোস্টার লাগিয়েছেন তিনি।

rizvi

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী উত্তরায় মূল সড়কের পাশে বিভিন্ন ভবন ও মার্কেটের দেয়ালে, প্রবেশ পথে, সড়ক পিলারে খালেদা জিয়ার মুক্তির দাবিতে পোস্টার সাটান। তিনি নিজেই পোস্টারের পেছনে ময়দা (আঠা) লাগিয়ে সেটি আবার দেয়ালে বসিয়ে দিচ্ছেন। সাদা কালো রঙের যে পোস্টারে খালেদা জিয়ার ছবি এবং পাশে লেখা খালেদা জিয়ার মুক্তি চাই।

rizvi2

এ বিষয়ে রুহুল কবির রিজভী বলেন, আমাদের প্রাণের প্রিয় নেত্রী, দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী, চারবারের সাবেক প্রধানমন্ত্রীকে বর্তমান অবৈধ সরকার মিথ্যা মামলায় প্রায় ১৯ মাস ধরে কারাগারে বন্দী করে রেখেছে। তাকে জামিন দেয়া হচ্ছে না। তিনি প্রচণ্ড অসুস্থ কিন্তু পছন্দমত চিকিৎসা পর্যন্ত নিতে দেয়া হচ্ছে না। আমরা সরকারের এই প্রতিহিংসামূলক আচরণে প্রতিবাদ জানিয়ে আসছি। মিছিল, সভা সমাবেশে তার মুক্তি দাবি করছি। এবার তার মুক্তির দাবিতে পোস্টার বের করা হয়েছে। বৃহস্পতিবার রাতে সেগুলো উত্তরায় লাগানো হয়েছে।



 

Show all comments
  • Haji MozammelHaque ৫ সেপ্টেম্বর, ২০১৯, ১০:০২ এএম says : 0
    আমার বুজে আসেনা বি এন পির মত একটা বড় দলের পোস্টার লাগাতে রিজভী সাহেবের মত বড় নেতাকে রাস্তায় নামতে হয়,
    Total Reply(0) Reply
  • ash ৭ সেপ্টেম্বর, ২০১৯, ৫:২০ এএম says : 0
    KENO NA? WNI NETA WNI KORMI O ! THATS THE WAY SHOULD BE ! JARA DESH KE BHALO BAHSHE, JARA DOL KE BHALO BASHE, TARAI OMON KORE
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিজভী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ