Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাশ্মীর ইস্যুতে ইমরানের সঙ্গে সৌদি ও আমিরাতের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ১০:০৬ এএম | আপডেট : ১১:২৩ এএম, ৫ সেপ্টেম্বর, ২০১৯

কাশ্মীর ইস্যুতে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে বৈঠক করেছেন সৌদি আরব ও সংযুক্ত আরব আমিরাতের পররাষ্ট্রমন্ত্রী। বুধবার তারা এই বৈঠকে মিলিত হন।

দুবাইভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে, সৌদি আরবের পররাষ্ট্রমন্ত্রী আদেল আল জুবেইর ও আমিরাতের পররাষ্ট্রমন্ত্রী আব্দুলাহ বিন জায়েদ আল নাহিয়ান বুধবার পাকিস্তানে আসেন।

এসময় তারা ইমরান খানের সঙ্গে কাশ্মীর ইস্যুসহ আঞ্চলিক বিভিন্ন ইস্যু নিয়ে আলোচনা করেন। পাকিস্তানের প্রধানমন্ত্রীর পাশাপাশি দেশটির বেসামরিক ও সামরিক নেতাদের সঙ্গে আলোচনা করেন তারা।

এর একদিন আগে কাশ্মীর পরিস্থিতি নিয়ে ইরানের পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মাদ জাওয়াদ জারিফের সঙ্গে টেলিফোনে কথা বলেন পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কোরেশি।
তিনি ইরানের পররাষ্ট্রমন্ত্রীকে কাশ্মীরের সর্বশেষ পরিস্থিতি সম্পর্কে অবহিত করেন। পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয় এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে।



 

Show all comments
  • hhp ৫ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৫৭ এএম says : 0
    They came to convince Pakistan on the behalf of Modi. But Pak Army will refuse to meet them.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাশ্মির ইস্যু


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ