Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

রংপুর-৩ আসনে বিএনপির মনোনয়ন ফরম নিয়েছেন বাবলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ১:৫২ পিএম

রংপুর-৩ আসনের উপনির্বাচনে ধানের শীষের প্রার্থী হতে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন রংপুর মহানগর বিএনপির সহ-সভাপতি কাওছার জামান বাবলা। বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বাবলার পক্ষ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য প্রফেসর আমিনুল ইসলাম। ১০ হাজার টাকার বিনিময়ে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর হাত থেকে তিনি বাবলার পক্ষ থেকে মনোনয়ন ফরম গ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়াপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আবুল খায়ের ভূইয়া, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, আবদুল আউয়াল, সহ-দপ্তর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন, মীর হেলাল, তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ প্রমূখ।

রংপুর-৩ আসনের এমপি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর বরণের কারণে ওই আসন শূণ্য ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ৫ অক্টোবর ওই আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দিয়েছে বিএনপি। এলক্ষ্যে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মাঝে আজ বৃহস্পতিবার মনোনয়ন ফরম বিতরণ করা হবে। আগামীকাল ৬ সেপ্টেম্বর মনোনয়ন ফরম জমা এবং ৭ সেপ্টেম্বর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপনির্বাচন

৬ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ