Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে বাসচাপায় নারী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ২:৪৫ পিএম

রাজধানীতে বাস চাপায় এক নারীর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে বনানির চেয়ারম্যানবাড়ি-আমতলী মূল সড়কে বাসের ধাক্কায় ফারহানা আক্তার (২৫) নামে ওই নারী নিহত হন। এ ঘটনায় কাউসার মোস্তফা নামে এক ব্যক্তি আহত হয়েছেন। ঘটনার পর আহত অবস্থায় দুজনকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ফারহানাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মিরপুর-১৪ ক্যান্টনমেন্ট চলাচলকারী মিনি ক্যান্টনমেন্ট পরিবহনের বাসটিকে জব্দ করা গেলেও চালকও হেল্পারকে আটক করা যায়নি। ডিএমপির ট্রাফিক উত্তরের মহাখালী জোনের সহকারি কমিশনার সুবির রঞ্জন দাশ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সাড়ে ৯টার দিকে ক্যান্টমেন্ট ঢোকার সময় বাসটি ফুটওভার ব্রিজের ঠিক কাছেই ওই নারীসহ দুজনকে চাপা দেয়। পথচারীরা দৌঁড়ে আমতলী ট্রাফিক বক্সে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায়। ততক্ষণে পালিয়ে যায় বাসটির চালক। ঘটনাস্থল থেকে আহতদের দ্রুত কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। বনানী থানা পুলিশকে খবর দেয়া হলে বাসটিকে জব্দ করে।

এ ব্যাপারে বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) আফজাল হোসেন জানান, আহত দুজনকে হাসপাতালে নেবার পর ফারহানা নামে ওই নারীকে মৃত ঘোষণা করে। আরেকজন চিকিৎসাধীন। নিহতের লাশ ঢামেক মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ঘাতক বাসের চালক-হেলপারকে আটকের চেষ্টা চলছে।



 

Show all comments
  • মোঃ রাশেদ নিজাম ৫ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৫১ পিএম says : 0
    তিনি ফুটপাতে দাঁড়ানো ছিলেন। বাসটি ইউটার্ন নিতে গিয়ে ফুটপাতে উঠে তাকে ধাক্কা ও চাপা দিলে তাঁর মৃত্যু হয়। তাঁর স্বামী নাজমুল হাসান বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে চাকরি করেন। তাঁদের ৩ মাস বয়সী মেয়ে বাচ্চা রয়েছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ