Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

আইপিডিসি-এডিএন টেলিকম সমঝোতা

এডিএন কর্মীদের অটো লোনের জন্য আইপিডিসি-তে বিশেষ স্কীমের ব্যবস্থা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ৫:০০ পিএম

১৯৮১ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশের প্রথম বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, ২০০৩ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশের শীর্ষস্থানীয় আইটি ও টেলিকমিউনিকেশন সার্ভিস প্রোভাইডার এডিএন টেলিকমের সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। রাজধানীর গুলশানে অবস্থিত আইপিডিসি’র হেড অফিস প্রাঙ্গণে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান স¤পন্ন হয়। বৃহষ্পতিবার (৫ সেপ্টেম্বর) আইপিডিসি’র পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এই চুক্তির অধীনে, আইপিডিসি তাদের অভিজ্ঞ রিলেশনশিপ ম্যানেজারদের দ্বারা এডিএন গ্রুপের কর্মীদেরকে বিভিন্ন প্রকার আর্থিক সমাধান ও পরামর্শ দেয়ার পাশাপাশি এডিএন গ্রুপের কর্মীদের জন্য বিশেষ অটোলোন সুবিধা প্রদান করবে। এডিএন গ্রুপের কর্মীরা রিকন্ডিশনড/ব্যবহৃত গাড়ি ক্রয়ের জন্য ঋণ গ্রহণের ক্ষেত্রে ৬০টি মাসিক কিস্তিতে এবং নতুন গাড়ি ক্রয়ের জন্য ঋণ গ্রহণের ক্ষেত্রে ৭২টি মাসিক কিস্তিতে ঋণ পরিশোধ করতে পারবে।

আইপিডিসি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম এবং এডিএন গ্রুপের চেয়ারম্যান আসিফ মাহমুদের মাঝে এই চুক্তি বিনিময় হয়। আইপিডিসি’র পক্ষ থেকে আইপিডিসি’র ডিএমডি ও হেড অব রিটেইল বিজনেস কায়সার হামিদ; এডিএন গ্রুপের পক্ষ থেকে এডিএন গ্রুপের ভাইস চেয়ারম্যান জহির আহমেদ ও এডিএন গ্রুপের সিএফও মো. এনায়েত হোসেনসহ প্রতিষ্ঠানগুলোর উর্দ্ধতন কর্মকর্তা কর্মচারীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এডিএন গ্রুপের চেয়ারম্যান আসিফ মাহমুদ বলেন, যেহেতু প্রতিষ্ঠানটি সত্যিই ভাল কাজ করছে এবং সুবিধাজনক স্কিম প্রদান করে থাকে তাই আইপিডিসি ফাইন্যান্সের সাথে স¤পৃক্ত হতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আমরা আশা করি আমাদের কর্মীদেরকে আইপিডিসির সহায়তায় গাড়ির মালিক হওয়ার স্বপ্ন পূরণ করার মাধ্যমে আমরা তাদেরকে আরও সমৃদ্ধ করে তুলতে সক্ষম হবো।

আইপিডিসি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম বলেন, আইপিডিসি তার অভিজ্ঞ রিলেশনশিপ ম্যানেজারদের দ্বারা এডিএন গ্রুপের কর্মীদের আর্থিক সমাধান এবং পরামর্শ দেয়ায় যথেষ্ট আগ্রহী। অটোলোন প্রকল্পটি এডিএন-এর কর্মীদের বিবেচনায় রেখে বিশেষভাবে তৈরি করা হয়েছে। আমরা আশা করি, সহজ ও সুবিধাজনক প্রকল্পগুলির মাধ্যমে আমরা আইপিডিসির অংশীদার প্রতিষ্ঠানসমূহের কর্মচারীদের অধিক সমৃদ্ধ করে গড়ে তুলতে পারবো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমঝোতা

২২ ফেব্রুয়ারি, ২০১৯
২৪ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ