Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ৬:০১ পিএম

ঢাকা-বগুড়া মহাসড়কের বগুড়া শেরপুর উপজেলার কলেজরোড ও হাজিপুর এলাকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু ও ৩ জন আহত হয়েছে। বৃহস্পতিবার উপজেলার কলেজরোড ও হাজিপুর এলাকায় পৃথক দু’টি দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন, শেরপুর পৌরশহরের উলিপুর এলাকার আব্দুল হামিদের স্ত্রী আমেনা বিবি (৫৬)। ঠাকুরগাঁর পুর্ব নারায়নগঞ্জ এলাকার গোলাপ হোসেনের ছেলে ট্রাকের হেলপার রিফাত, রডের ট্রাকের ড্রাইভার হাফিজার, কলার ট্রাকের ড্রাইভার ঠাকুরগাঁ হাজিপডাড়ার কামাল হোসেন। আহতদের মধ্যে ২ জন শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এরা হলেন, শাহীন ও রফিক।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহষ্পতিবার সকালের দিকে ঢাকাগামী একটি কলাবোঝাই ট্রাক (ঢাকা মেট্রো- ট ২২-৯৬৪৫) মহাসড়কের ওই স্থানে পৌঁছালে বিপরীতমুখী রডবোঝাই একটি ট্রাকের (ঢাকা মেট্রো- ট ২২-৯৬৪৫ ) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুর্ঘটনাকবলিত কলাবোঝাই ট্রাকের পেছনে এসে সজোরে ধাক্কা দেয় আরেকটি কাভার্ডভ্যান। এতে বগুড়া থেকে ঢাকা গামী ট্রাকের ২ জন এবং ঢাকা থেকে বগুড়া গামী ট্রাকের ১ জন ঘটনাস্থলেই নিহত হন।
এদিকে দুর্ঘটনার পরপরই মহাসড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মী এবং পুলিশ সদস্যরা এসে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠায়। পরে দুর্ঘটনাকবলিত ট্রাকগুলো সরিয়ে ফেলার পর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।
অন্যদিকে নাতিকে স্কুলে পাঠানোর জন্য মহাসড়কের হাজিপুর এলাকায় আসেন আমেনা বিবি। পরে নাতিকে স্কুলবাসে উঠিয়ে দেওয়ার পর বাসায় ফিরতে তিনি মহাসড়ক পার হতে গেলে একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান ওই নারী।
শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রতন হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ