Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

মঠবাড়িয়ায় আ’লীগ নেতার গাড়ী ভাংচুর কর্মচারীকে মারধর

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ৭:২৭ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বরের ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স ঐশী কনষ্ট্রাকশনের ব্যবহৃত মটর সাইকেল ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার কর্মচারী হাসিব (২৩) কে মারধর করার অভিযোগ করা হয়েছে। এ নিয়ে পৌরশহরে উত্তেজনা বিরাজ করলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
আ’লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর জানান, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ১০/১৫ জনের একটি সন্ত্রাসী দল উপজেলা পরিষদ সংলগ্ন ওই ঠিকাদারী প্রতিষ্ঠানের গোডাউনে রক্ষিত মটর সাইকেল (খুলনা মেট্রো-ল ১১৩৫২৩) লোহার রড দিয়ে পিটিয়ে ভাংচুর করে। এসময় পাশে দাড়ানো থাকা প্রতিষ্ঠানের কর্মচারী হাসিব কেও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়।
ঘটনার খবর পেয়ে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আবদুল্লাহ ও ইন্সপেক্টর (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। অফিসার ইনচার্জ সৈদয় আবদুল্লাহ বলেন, বিশৃখংলা এড়াতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েক করা হয়েছে। গাড়ী ভাংচুর ও মারধরের ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 



 

Show all comments
  • বেলায়েত মৃধা ৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ পিএম says : 0
    রিপোর্টটি দেখে ঘটনাটি জানতে ইচ্ছে হলো। পড়তে শুরু করলাম। কিন্তু শেষ পর্যন্ত পড়ে হতাস হলাম। কেমন রিপোর্ট পাবলিষ্ট করা হচ্ছে। রড দিয়ে গাড়ি ভাংচুর করল, পাশে দাড়িয়ে থাকা কর্মচারীকেও রড দিয়ে মারল। অথচ দিবালোকের মত পরিস্কার বিষয় হলেও কারা করল তার কোন নাম নেই। তাই আমার কাছে সাংবাদিকতার নিরপেক্ষতা প্রশ্নবিদ্ধ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাঙচুর

২৩ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ