Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ থেকে শুরু হলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর নিবন্ধন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ৮:২১ পিএম | আপডেট : ৯:০৬ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০১৯

লন্ডনে এবার বসছে মিস ওয়ার্ল্ডের ৬৯তম আসরটি। আগামী ১৪ ডিসেম্বর হবে চূড়ান্ত পর্ব। তখনই বিশ্ব দেখবে এ বছরের সেরা সুন্দরীকে। এখন পর্যন্ত ৬৯টি দেশ মিস ওয়ার্ল্ডের জন্য তাদের প্রতিনিধি চূড়ান্ত করেছে।


বাংলাদেশ থেকে এবারের আসরটির প্রতিনিধিত্ব করবে অমিকন এন্টারটেইনমেন্ট। আজ ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকালে রাজধানীর ডেইলি স্টার ভবনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এমনটাই জানিয়েছেন আয়োজক প্রতিষ্ঠান।

pageant
সংবাদ সম্মেলনে জানানো হয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর নিবন্ধন আজ ৫ সেপ্টেম্বর থেকে চলবে ৮ সেপ্টেম্বর পর্যন্ত। এরপর শুরু হবে অডিশন।


এতে আয়োজন উপদেষ্টা সৈকত সালাহউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেহেদি হাসান, অপু খন্দকার, মিস্টার বাংলাদেশ মেহেদি হাসান ফাহিমসহ অনেকে।


অমিকন থেকে জানা যায়, আগামী ৯ সেপ্টেম্বর থেকে অডিশন শুরু হবে। ৪ অক্টোবর গ্র্যান্ড ফিনালের মাধ্যমে বেছে নেওয়া হবে সেরা জনকে। তিনি ইংল্যান্ডে মূল আসর মিস ওয়ার্ল্ডে লাল-সবুজের প্রতিনিধিত্ব করবেন। কাক্সিক্ষত এ মঞ্চে যেতে হলে করতে হবে নিবন্ধন। আর এটি করা যাবে এই ঠিকানায়-https://missworldbangladesh.com/



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ