Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা ও দোয়া

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২১ এএম

বগুড়া সান্তাহারে বিএনপির ৪১তম প্রতিষ্টিাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্টিত হয়। গতকাল স্থানীয় বিএনপির কার্যালয়ে সান্তাহার পৌর বিএনপির উদ্যোগে শহর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মেয়র আলহাজ তোফাজ্জল হোসেন ভুট্টুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্যে রাখেন আদমদীঘি উপজেলা বিএনপির সাবেক সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ আব্দুল মহিত তালুকদার, সান্তাহার পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. মনসুর আলী, সাংগোঠনিক সম্পাদক আকতারুজ্জামান মিঠু, ইকবাল হোসেন, লুদি তালুকদার, শ্রমিক নেতা মো. শহিদুল ইসলাম, যুবদল নেতা আলহাজ ওয়াহেদ আলী, মামুনসহ প্রমুখ।
বক্তারা বলেন, বর্তমান সরকার বিএনপির জনপ্রিয়তা দেখে ভয় পেয়েছে বিধায় বিএনপির প্রতিষ্টাবার্ষিকীতে পুলিশ দিয়ে বাধা সৃষ্টি করেছেন। দেশে কোন গণতন্ত্র নেই। বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের শপত নিতে হবে আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করে ভোট চোর সরকারকে হটিয়ে দেশে গণতন্ত্র প্রতিষ্টা করা। আলোচনা শেষে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্টিত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন