Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

হলিউড শীর্ষ পাঁচ

| প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২১ এএম

১ এঞ্জেল হ্যাজ ফলেন
২ গুড বয়েজ
৩ ওভারকামার
৪ রেডি অর নট
৫ দ্য লায়ন কিং

এঞ্জেল হ্যাজ ফলেন
রিক রোমান ওয়া পরিচালিত অ্যাকশন থ্রিলার ‘এঞ্জেল হ্যাজ ফলেন’। ‘ইন দ্য শ্যাডোজ’ (২০০১), ‘ফেলান’ (২০০৮), ‘স্নিচ’ (২০১৩) এবং ‘শট কলার’ (২০১৭) ওয়া পরিচালিত চলচ্চিত্র।
প্রেসিডেন্ট অ্যালান টার্নবুল (মরগ্যান ফ্রিম্যান) গেছে এক মাছ ধরার ট্রিপে। তার সঙ্গে আছে সদ্য পদোন্নতিপ্রাপ্ত সিক্রেট সার্ভিস ডিরেক্টর মাইক ব্যানিং (জেরার্ড বাটলার)। একসময় আকাশে কয়েকটি ড্রোন দেখা যায়। আক্রমণ সন্দেহ করে ব্যানিং প্রেসিডেন্টকে পানিতে ঝাঁপ দিয়ে ডুব দিতে বলে। এর কিছুক্ষণ পরই সেখানে বোমা পড়ে। প্রেসিডেন্টের নৌকা বিধ্বস্ত হয় কিন্তু সে প্রাণে বেঁচে যায়। ব্যানিংকে ষড়যন্ত্রের সন্দেহে গ্রেফতার করা হয়। আহত অবস্থায় সে হাসপাতাল থেকে পালায়। সে প্রমাণ করার চেষ্টা করে তাকে ফাঁসানো হয়েছে, কিন্তু বিশ্বাস করাতে ব্যর্থ হয়। সে তার বাবার সঙ্গে সাহায্যের জন্য যোগাযোগ করে। নিজে নিরপরাধ প্রমাণ করা এবং টার্নবুলের প্রাণরক্ষার মিশন শুরু করে ব্যানিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন