Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইপিডিসি ও এডিএন টেলিকমের সমঝোতা

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২১ এএম

দেশের প্রথম বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, ২০০৩ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশের শীর্ষস্থানীয় আইটি ও টেলিকমিউনিকেশন সার্ভিস প্রোভাইডার এডিএন টেলিকমের সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। সম্প্রতি রাজধানীর গুলশানে অবস্থিত আইপিডিসি’র হেড অফিস প্রাঙ্গণে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়।
এই চুক্তির অধীনে, আইপিডিসি তাদের অভিজ্ঞ রিলেশনশিপ ম্যানেজারদের দ্বারা এডিএন গ্রুপের কর্মীদেরকে বিভিন্ন প্রকার আর্থিক সমাধান ও পরামর্শ দেয়ার পাশাপাশি এডিএন গ্রুপের কর্মীদের জন্য বিশেষ অটোলোন সুবিধা প্রদান করবে। এডিএন গ্রুপের কর্মীরা রিকন্ডিশনড/ব্যবহৃত গাড়ি ক্রয়ের জন্য ঋণ গ্রহণের ক্ষেত্রে ৬০টি মাসিক কিস্তিতে এবং নতুন গাড়ি ক্রয়ের জন্য ঋণ গ্রহণের ক্ষেত্রে ৭২টি মাসিক কিস্তিতে ঋণ পরিশোধ করতে পারবে।
আইপিডিসি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম এবং এডিএন গ্রুপের চেয়ারম্যান আসিফ মাহমুদের মাঝে এই চুক্তি বিনিময় হয়। আইপিডিসি’র পক্ষ থেকে আইপিডিসি’র ডিএমডি ও হেড অব রিটেইল বিজনেস কায়সার হামিদ; এডিএন গ্রুপের পক্ষ থেকে এডিএন গ্রুপের ভাইস চেয়ারম্যান জহির আহমেদ ও এডিএন গ্রুপের সিএফও মো. এনায়েত হোসেনসহ প্রতিষ্ঠানগুলোর উর্দ্ধতন কর্মকর্তা কর্মচারীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিডিসি ও এডিএন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ