Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

কাশ্মীরের জনগণের সাংবিধানিক মর্যাদা ফিরিয়ে দিন

নেজামে ইসলাম পার্টির সম্মেলনে নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২১ এএম

ভারত সরকার কাশ্মীরে মুসলিম নিধনের জন্য ভয়াবহ আগ্রাসন চালাচ্ছে। কাশ্মীরের সাংবিধানিক মর্যাদা বাতিল করে বিশ্বাসঘাতকতা করেছে মোদি সরকার। কাশ্মীরের জনগণের সাংবিধানিক মর্যাদা অবিলম্বে ফিরিয়ে দিন। নির্যাতন-নিপীড়ন বন্ধ করে কাশ্মীরের স্বাভাবিক অবস্থা ফিরিয়ে দিতে হবে। গতকাল নগরীর ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে বাংলাদেশী নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলনে নেতৃবৃন্দ একথা বলেন।

দলের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা ফজলুর রহমানের সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম-মহাসচিব মাওলানা মুসা বিন ইযহারের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের নবনিযুক্ত সভাপতি মাওলানা সরওয়ার কামাল আজিজী, সহ-সভাপতি আব্দুর রহমান চৌধুরী, সউদী আরবের কেন্দ্রীয় কমিটির সভাপতি মাওলানা আব্দুল খালেক নেজামী, মাওলানা মুস্তাফিজুর রহমান মাহমুদী, মাওলানা আব্দুল মাজেদ আতহারী, এ কে এম কামরুল বারী, মাওলানা মুফতী মোহাম্মদ আলী, হাফেজ ছালামত উল্লাহ, অধ্যাপক নজরুল ইসলাম চৌধুরী ও ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় সভাপতি আব্দুল্লাহ আল মাসউদ খান। সম্মেলনে সর্বসম্মতিক্রমে মাওলানা সরওয়ার কামাল আজিজীকে আমীর এবং মুসা বিন ইযহারকে মহাসচিব করে (২০১৯-২০২১) মেয়াদের জন্য ৫১ সদস্য বিশিষ্ট নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় কমিটির নামের তালিকা ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাশ্মীরের জনগণে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ