Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

হত্যা মামলার ২ আসামি ইয়াবাসহ আটক

স্টাফ রিপোর্টার, রাঙামাটি থেকে: | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২১ এএম

রাঙামাটি শহরে ডিবি পুলিশের অভিযানে খুন ও মাদক মামলার দুই আসামিকে ইয়াবা ও চোরাই মোটর সাইকেলসহ আটক করা হয়েছে। আটকদের মধ্যে একজন নয়ন সরকার (২৪), পিতা- সুনীল সরকার, সাং- তবলছড়ি নীচের বাজারস্থ মাষ্টার কলোনী, অপরজন হলো, হৃদয় দাশ (২৩), পিতা- রূপম দাশ, সাং-কাঠাঁলতলী ধোপা পাড়া।
বৃহস্পতিবার বিকেল তিনটার সময় তাদের আটকের সত্যতা নিশ্চিত করে ডিবি পুলিশের এসআই কপিল উদ্দিন জানিয়েছেন, তবলছড়ি বাজারের বটতলায় মাদক কেনাবেচা হচ্ছে, সোর্সের মাধ্যমে আমরা এমন তথ্য পেয়ে এএসআই আবু জাফর, কনস্টেবল সাইফুল, কনস্টেবল আমিরকে নিয়ে উক্ত স্থানে অভিযান পরিচালনা করি। এ সময় ইয়াবা বিক্রিকালে হাতেনাতে দু’জনকেই আটক করি। তাদের দেহ তল্লাসি করে ১০পিছ ইয়াবা ট্যাবলেট ও কাগজপত্রবিহীন ১৫০ সিসি’র পালসার মোটর সাইকেল উদ্ধার করি।
আটকদের মধ্যে নয়ন হত্যা ও মাদক মামলায় এবং হৃদয় মাদক মামলার আসামি বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ